1. [email protected] : News room :
জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

জয়পুরহাটের জেলা প্রশাসককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, জয়পুরহাট


বর্তমান সরকারের জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদুকে অবমাননার প্রতিবাদে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম ও আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারককে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনগনসহ জেলা আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরা। জেলা আ’ লীগের ত্রান ও পূর্নবাসন সম্পাদক মাহমুদ হোসেন হিমুর নেতৃত্বে তৃণমূলের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল করেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তৃণমূল আ’লীগের ব্যানারে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় জেলা প্রশাসকের বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে তার অপসারণ দাবী করা হয়। আকস্মিক এই মিছিলের জন্য শহরে বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

উল্লেখ্য যে, সম্প্রতি আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার ও পাঁচবিবিতে মুক্তিযুদ্ধ যাদুঘর উদ্বোধনীতে স্থানীয় সংসদ সংসদ কোন অতিথি করা হয়নি। হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অন্যদিকে, জেলার পাঁচবিবিতে পৌরভবনে মুক্তিযোদ্ধ জাদুঘর ও সংরক্ষণশালা উদ্বোধন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান। অথচ সেখানে জেলা প্রশাসকও অতিথি থাকলেও ব্যানারেও নেই স্থানীয় সংসদের নাম বলে জানা গেছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এখানে আমার কি বক্তব্য আছে, ঠিক আছে বলেই মুঠোফোনের লাইন কেটে দেন।

আহসান/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর