1. [email protected] : News room :
ছাগল চুরির মামলায় আ.লীগ নেতা কারাগারে - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ছাগল চুরির মামলায় আ.লীগ নেতা কারাগারে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


পটুয়াখালীর দুমকিতে ছাগল চুরির মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. রেজাউল করিম রাজনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে রাজনকে জেল হাজতে পাঠায় পুলিশ।

গতকাল বুধবার গভীর রাতে দুমকি উপজেলার আঙ্গারিয়া গ্রামের আবু গাজী বাদী হয়ে মামলা দায়ের করলে রাজনকে গ্রেফতার করে পুলিশ। একই গ্রামের প্রতিবেশী আওয়ামী লীগ নেতা রাজন মৃত নুরুল হক হাওলাদারের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে দুমকি থানায় এস আই আলী হোসেন জানান, আঙ্গারিয়া এলাকার আবু গাজীর বসতবাড়ির পাশে নিজ সম্পত্তিতে দুই বছর আগে মাটি দিয়ে ভরাট করে জমির পাশে বাধ দেন। বুধবার সকালে রেজাউল করিম রাজন আবু গাজীর জমিতে দেওয়া বাধ অপসারণ করতে (কাটতে) যান। এতে আবু গাজী বাধা দিলে রাজনের সাথে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রাজন এর হাতে থাকা ধারালো অস্ত্র দা দিয়ে খুন জখমের হুমকি দিয়ে চলে যান।

বিকেল আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের গৃহপালিত একটি ছাগল (খাসি) রাজন জবাই করে তার বসতঘরের ফ্রীজে রেখে দেন। এ ঘটনা জানতে পেরে আবু গাজী রাজনের বাড়ি গিয়ে জিজ্ঞাসা করলে গালাগাল করে রাজন তাকে খুনের হুমকি দেয়।

মামলা দায়েরের পর দুমকি থানা পুলিশ অভিযান চালিয়ে রেজাউল করিম রাজনকে (৫০) গ্রেফতার করে। এ সময় রাজনের বসতঘরের ফ্রিজ থেকে জবাইকৃত ছাগলের মাংস জব্দ করে পুলিশ।

এস আই আলী হোসেন আরও জানান, ছাগল চুরি ও মাংস উদ্ধারের ঘটনায় মো. রোজাউল করিম রাজনকে একমাত্র আসামি করে আবু গাজী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, পাশাপাশি বাড়ির দুই পক্ষ দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এটা মিমাংসা যোগ্য বিষয় ছিল। কেউ ইন্ধন দিয়ে ঘটনাটি মামলা পর্যন্ত নিয়ে গেছে। বিষয়টি দুঃখজনক। আমি শুনেছি রাজনের ঘর থেকে ছাগলের মাংস উদ্ধার করা হয়েছে। রাজন দোষী হলে তার শাস্তি হবে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর