1. [email protected] : News room :
চার মাসের মধ্যে বাবা-মা হারাল দুই শিশু - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

চার মাসের মধ্যে বাবা-মা হারাল দুই শিশু

  • আপডেটের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৩০ এপ্রিল মারা যান পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমানের স্ত্রী। এর পর থেকে অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে ও পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ছেলের সব আশা আর ভরসার জায়গা হয়ে ওঠেন হাবিবুর(৪০)। কিন্তু বৃহস্পতিবার রাতে মা-হারা সেই সন্তানদের আশার শেষ আলোটুকুও নিভে গেল। সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন হাবিবুর রহমান। চার মাসের মধ্যে বাবা-মা হারাল দুই শিশু।

গত বৃহস্পতিবার রাতে নেত্রকোনা সদর উপজেলার নেত্রকোনা-বারহাট্টা সড়কের সতরশ্রী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এসআই হাবিবুর।

নেত্রকোনা জেলার বারহাট্টা থানায় কর্মরত ছিলেন হাবিবুর। তাঁর গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বেতগাছিয়া এলাকায়। এক বছর আগে তিনি এসআই হিসেবে বারহাট্টা থানায় যোগ দেন। ২০০০ সালে কনস্টেবল হিসেবে চাকরিজীবন শুরু করেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, দাপ্তরিক কাজ শেষ করে হাবিবুর রহমান বৃহস্পতিবার রাতে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে করে বারহাট্টা থানায় আসছিলেন। রাত আটটার দিকে নেত্রকোনা-বারহাট্টা সড়কের সতরশ্রী এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত একটি ভ্যানগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এসআই হাবিবুর মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসক রাত ১০টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এসআই হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন হয়। পরে পুলিশের একটি দল তাঁর মরদেহ নিয়ে গ্রামের বাড়ি ধোবাউড়ার বেতগাছিয়া গ্রামের দিকে রওনা হয়। সেখানেই পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।


ডেস্ক/লালসবুজের কণ্ঠ/এইচবিএ

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর