1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট

  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,চাঁপাইনবাবগঞ্জ:


চাঁপাইনবাবগঞ্জ জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ বালক-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ বালিকা-১৭) টুর্ণামেন্টের দু’টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় ডা. আ. আ. ম মেসবাহুল হক বাচ্চু ষ্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

বালক ও বালিকা বিভাগে জেলার ১২টি দলের অংশগ্রহনের মধ্যদিয়ে এ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছিল। আজ শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় প্রথম (বালিকা) ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বনাম শিবগঞ্জ উপজেলা।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় সদর উপজেলা ১-০ গোলে শিবগঞ্জ উপজেলাকে পরাজিত এবং অপরদিকে বালক পর্যায়ে গোমস্তাপুর উপজেলা ২-০ গোলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, ক্রীড়া সংগঠক মোঃ আব্দুল হান্নান, মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ।

 


কামাল/চাঁপাইনবাবগঞ্জ/এস এস

 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর