1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

  • আপডেটের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯ টায় বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের হুজরাপুর এলাকা হয়ে একই স্থানে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। তিনি বলেন, রাজনীতির পথচলায় নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে জাতির পিতার স্বপ্নের উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের উন্নত জীবন নিশ্চিত করাই তাঁর লক্ষ্য। তার নেতৃত্বের কারণে বদলে গেছে বাংলাদেশ। মনে রাখতে হবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সবকিছুর উর্দ্ধে থেকে দলকে সুসংগঠিত করতে হবে।

পরে নেতৃবন্দরা কেক কাটেন। শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, য্গ্মু সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আ.লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান প্রমূখ।


কামাল/এআর

93Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর