1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে ফুটবল খেলার সময় বজ্রপাতে কিশোরের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ফুটবল খেলার সময় বজ্রপাতে কিশোরের মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের রাজারামপুরে ফুটবল খেলা সময় বজ্রপাতে মো. সাদ ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর আলম (৪২) ও হিমেল (১২) নামে আরো ২ জন আহত হয়।

শনিবার বিকালে বৃষ্টির সময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর মহল্লার একটি মাঠে খেলার সময় বজ্রপাত হলে সাদ জ্ঞান হারিয়ে ফেলে। নিহত সাদ হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর মৌলভীপাড়ার মোঃ সিরাজুল ইসলামের ছেলে এবং সে ধাপাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৫টার দিকে বৃষ্টির সময় রাজারামপুর হাসিনা বালিকা বিদ্যালয় সংলগ্ন মাঠে সাদ ও হিমেল ফুটবল খেলছিল এবং জাহাঙ্গীর আলম খেলা দেখছিল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সাদ, হিমেল ও জাহাঙ্গীর আলম জ্ঞান হারিয়ে ফেলে। তাদের দ্রুত জেলা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত জাহাঙ্গীর আলমের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান জানান, উপজেলা প্রশাসনের পক্ষে থেকে নিহত পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।


কামাল/এআর

55Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর