1. [email protected] : News room :
চট্টগ্রামে গৃহকর্মীর দায়ের কোপে গৃহকর্ত্রী খুন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে গৃহকর্মীর দায়ের কোপে গৃহকর্ত্রী খুন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


চট্টগ্রামের হাটহাজারীতে গৃহকর্মীর দায়ের কোপে মর্জিনা বেগম (৪৫) নামে এক গৃহকর্ত্রী খুন হয়েছেন। সোমবার (২৩ মে) সকালে উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিএন ম্যানশনের নিচতলায় এ ঘটনা ঘটে।

মর্জিনা বেগম সিরাজগঞ্জের বেলকুচির শহিদুল হকের স্ত্রী। তার বাবার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। তার স্বামী শহিদুল হক চিকনদণ্ডী ইউনিয়নে একটি কিন্ডারগার্টেনে শিক্ষকতা করেন।

এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত গৃহকর্মী সঞ্চিতা চাকমাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। সঞ্চিতা রাঙ্গামাটি জেলার নানিয়ারচর এলাকার বাসিন্দা। পূর্বপরিচয়ের সূত্র ধরে দুই সপ্তাহ আগে গৃহকর্ত্রী মর্জিনা বেগম তার বাসায় কাজের জন্য সঞ্চিতাকে আনেন।

হাটহাজারী থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিএন ম্যানশনের মালিক মো. বাহাদুর বলেন, সকালে ঘুম থেকে উঠে চিৎকার শুনে জানালা দিয়ে দেখি- মর্জিনা বেগম রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আর সঞ্চিতা দেয়ালের সঙ্গে হেলান দিয়ে দাঁড়িয়ে আছে। আমি তখন মর্জিনার স্বামীকে মোবাইলে বিষয়টি জানাই।

পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনি।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মর্জিনা বেগম শারীরিকভাবে প্রতিবন্ধী ছিলেন। সকালে তার স্বামী স্কুলে যাওয়ার পর গৃহকর্মী সঞ্চিতাকে কাঁঠাল কেটে দিতে বলেন মর্জিনা। এ সময় সঞ্চিতা তা না করে রুটি তৈরি করছিলেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মর্জিনাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সঞ্চিতা। এরপর তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করলে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সঞ্চিতাকে আটক করা হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর