1. [email protected] : News room :
গাজীপুরে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

গাজীপুরে শ্রমিকবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

  • আপডেটের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ রেললাইনের মাইজপাড়া এলাকায় ট্রেনের সঙ্গে কারখানার শ্রমিকবাহী বাসের সংঘর্ষে এক নারী শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। রোববার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ১৩ জন শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

নিহতদের মধ্যে একজনের নাম প্রিয়া (১৮)। বাকি দুজনের নাম-পরিচয় জানা যায়নি। নিহত ও আহত সবাই উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি এলাকার জামান ফ্যাশনের শ্রমিক ছিলেন।

স্থানীয় বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন বলেন, আজ সকাল ৭টার দিকে মাইজপাড়া এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা কমিউটার ট্রেনের সঙ্গে জামান ফ্যাশনের শ্রমিকবাহী বাসের সংঘর্ষ হয়। এ সময় বাসটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই নারী শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১৫ জন শ্রমিক গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে আরও দুজন মারা যান। এ ঘটনায় রেলক্রসিংয়ের পাশের ভবনের বেশির ভাগ অংশ ভেঙে গেছে।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে দুজন শ্রমিকের মৃত্যু হয়েছে।


লালসবুজের কণ্ঠ/এআর

20Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর