1. [email protected] : News room :
গাইবান্ধা সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

গাইবান্ধা সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

  • আপডেটের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

গাইবান্ধা প্রতিনিধি


পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২২- ২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার (২৯ মে) দুপুরে খোলাহাটী ইউনিয়ন পরিষদ চত্বর এলাকার মান্যগণ্য ব্যক্তিদের উপন্থিতত্বে এ উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউপি সচিব রুহুল আজাদ মন্ডল।

এর আগে বাজেট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় ইউপি চেয়ারম্যান মাসুম হক্কানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি হাসান মামমুদ সিদ্দিক,ইউপি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন,সাদুল্লাপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান খাদেমুল ইসলাম খুদি, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর নিদ্দিক, সমাজ সেবক আব্দুল কায়মুম,প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোস্তফা জামান মিন্টু, ইউপি সদস্য আশরাফুল ইসলাম (লুডু), আমিনুল ইসলাম সরকার, আহসান হাবিব, রুহুল আমিন, মোস্তাক আহমেদ, সংরক্ষিত নারী সদস্য মোছা.খালেদা বেগম, জাহানারা বেগম, মুন্নি বেগম প্রমুখ।

এসময় বক্তরা বলেন, এর আগে ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনায় স্থানীয়রা জানত না, কিন্তু এবার উন্মুক্ত সবার অংশগ্রহণে এ বাজেট ঘোষনা করা হয়েছে। এ বাজেট স্বচ্ছ ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে ভুমিকা রাখবে। এসময় ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিসহ এলাকার শতাধিক গণ্যমান্য সূধীজন উপস্থিত ছিলেন।

বার্ষিক ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেটে রাজস্ব ও উন্নয়ন সম্ভাব্য আয় ২ কোটি ৩৩ লক্ষ্য ৫২ হাজার টাকা, এবং ব্যয় ২ কোটি ৩৩ হাজার ৫২ হাজার টাকা ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষনা করা হয়।

রফিক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর