1. [email protected] : News room :
গাইবান্ধায় বঙ্গবন্ধুর জন্মর্বাষকিী ও জাতীয় শশিু দবিস পালতি - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

গাইবান্ধায় বঙ্গবন্ধুর জন্মর্বাষকিী ও জাতীয় শশিু দবিস পালতি

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

গাইবান্ধা প্রতিনিধি;


গাইবান্ধায় ১৭ই র্মাচ জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে জন্মর্বাষকিী ও জাতীয় শশিু দবিস পালতি হয়ছে।

বৃহস্পতবিার (১৭র্ মাচ) সকালে এ উপলক্ষে গাইবান্ধা জলো প্রশাসন আয়োজতি বভিন্নি র্কমসূচী পালন করা হয়। এসময় জলো পুলশি, জলো আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ, গাইবান্ধা পৌরসভা, জলো পরষিদ ও বভিন্নি রাজনতৈকি দল সামাজকি সাংস্কৃতকি সংগঠনরে পক্ষ থকেে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য র্অপণ করা হয়। এর আগে র্সূযােদয়রে সাথে সাথে তোপধ্বনরি মাধ্যমে জন্মর্বাষকিী র্কমসূচীর শুভ সূচনা করা হয়।

বভিন্নি র্কমসুচীর মধ্যে রয়ছেে সরকারী-বসেরকারী ও স্বায়ত্তশাসতি প্রতষ্ঠিান সমূহরে ভবনে জাতীয় পতাকা উত্তোলন, শত ক্ষুদে মুজবিরে কণ্ঠে জাতীয় সংগীত পরবিশেন, ককে কাটা, সাংস্কৃতকি অনুষ্ঠান, রক্তদান ও স্বাস্থ্যসবোসহ জলোর সকল শক্ষিা প্রতষ্ঠিানে র্ভাচুয়াল আলোচনা সভা।

সইে সাথে জলোর সকল মসজদিে দোয়া মাহফলি ও বভিন্নি মন্দরি র্গীজায় এবং অন্যান্য উপাসনালয়ে বশিষে র্প্রাথনা করা হয়।
এছাড়াও জলো হাসপাতাল, কারাগার, শশিু পরবিার ও এতমিখানায় মষ্টিান্ন ও উন্নতমানরে খাবার পরবিশেন, সকল সরকারী-বসেরকারী প্রতষ্ঠিানে আলোকসজ্জা, পরষ্কিার পরচ্ছিন্নতা, আতশবাজ,ি ফানুস উড্ডয়ন র্কমসূচী পালতি হয়।

পরে শত পাউন্ডরে ককে কাটা অনুষ্ঠানে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে জাতীয় সংসদরে হুইপ মাহাবুব আরা বগেম গনি,ি জলো প্রশাসক মো. অলউির রহমান, পুলশি সুপার মুহাম্মদ তৌহদিুল ইসলাম, সদর উপজলো পরষিদ চয়োরম্যান, পৌর ময়ের সহ অন্যরা।


রফকিুল/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর