1. [email protected] : News room :
গাইবান্ধায় চাঞ্চল্যকর মফিজুল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার  - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

গাইবান্ধায় চাঞ্চল্যকর মফিজুল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার 

  • আপডেটের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, গাইবান্ধা


গাইবান্ধার সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর মফিজুল হক হত্যা মামলার প্রধান আসামী মকবুল হোসেন (৩৮)কে গ্রেফতার করেছে র্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্প। রবিবার (১৩ ফেব্রুয়ারি)  রাতে র‍্যাব ১৩  সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত মকবুল হোসেন উপজেলার উত্তর বেকাটারী গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে। এর আগে সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাশ্ববর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের( ৬ ফেব্রুয়ারি) সুন্দরগঞ্জ উপজেলার উত্তর বেকাটারী এলাকায় মফিজুল হক তার পৈত্রিক জমিতে ইরি ধানের চারা রোপনের জন্য হালচাষ করতে থাকে। জমি চাষাবাদ করা অবস্থায় দুপুরে আসামী  মকবুল হোসেন ও তার সঙ্গীরা চাষাবাদে বাধা দিলে  মফিজুল হক তার প্রতিবাদ করে। এসময় অভিযুক্ত আসামীগণ ক্ষিপ্ত হয়ে  মফিজুল হককে মারতে থাকে। মারপিটের এক পর্যায়ে প্রধান আসামী মকবুল হোসেন কোদাল দিয়ে হত্যার উদ্দেশ্যে মফিজুল হকের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মফিজুল হক মাটিতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মফিজুল হকের স্ত্রী বাদি হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মকবুল হোসেন হত্যার কথা স্বীকার করেছে । আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সুন্দরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।বাকী  আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাবের কার্যক্রম চলমান রয়েছে।
রফিক/শ্রুতি 
14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর