1. [email protected] : News room :
কৃষকদের মাঝে ধান কাটর কাঁচি ও টোপ বিতরণ - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

কৃষকদের মাঝে ধান কাটর কাঁচি ও টোপ বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

যশোর প্রতিনিধি:


যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়নে ব্যাতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান। তিনি কৃষকদের মাঝে ধান কাটার কাঁচি ও টোপ বিতরণ করছেন।

শনিবার সকালে হাসানপুর ইউনিয়নের কাদার বিলে ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে কৃষকদের মাঝে ধান কাটার কাঁচি ও টোপ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সিরাজুল ইসলাম, জি এম আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইউপি সদস্য মাষ্টার কামরুজ্জামান, ইউপি সচিব মিনারুল ইসলাম, ইউপি সদস্য এস এম হেকমত আলী, বুলবুল আহম্মেদ, ডাঃ আশরাফুজ্জামান, কল্লোল দাস, আব্দুর রশিদ, নূরনবী সামদানী, আরফাজুল ইসলাম, আতিয়ার রহমান, সাজেদা বেগম, জাহানারা বেগম, রুবিয়া বেগম, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বিল্লাল হোসেন ও সাদ্দাম হোসেন, হাসানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রায়হান, প্রমুখ।

এসময় হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান কাদার বিলে ধান কাটার উদ্বোধন করেন।

এ ব্যাপারে কৃষক হাসেম আলী ও কৃষক সিরাজুল ইসলাম কৃষকের পাশে থাকার জন্য কৃষক বান্ধব হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামানকে ধন্যবাদ জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘ্যায়ু কামনা করেন।


সাইদ/এস.আর.এম.

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর