1. [email protected] : News room :
কুমিল্লায় অস্ত্রের মহড়া দেয়া নিয়ে সংঘর্ষ, আহত ৬ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

কুমিল্লায় অস্ত্রের মহড়া দেয়া নিয়ে সংঘর্ষ, আহত ৬

  • আপডেটের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


কুমিল্লা নগরীতে দুই পক্ষের মধ্যে অস্ত্রের মহড়া দেয়া নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে। রোববার (১৩ মার্চ) দুপরে এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর চকবাজার এলাকায় স্থানীয় রাশেদ ও রবিনের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। রোববার দুপুরে উভয় পক্ষের ক্যাডাররা পিস্তল ও দেশীয় অস্ত্র নিয়ে চকবাজার সড়কে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় স্থানীয় রাজ্জাক নামের এক ব্যক্তি তার লোকজন নিয়ে রাশেদের পক্ষ হয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে মাঠে নামে। উভয় পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়।

স্থানীয়রা আরও জানায়, চকবাজার বাসস্ট্যাণ্ড, জুয়া ও মাদক ব্যবসায় আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

চকবাজারের একাধিক ব্যবসায়ী জানান, অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টাধাওয়ার সময় আতঙ্কে ব্যবসা প্রতিষ্ঠান প্রায় এক ঘণ্টা বন্ধ করে রাখা হয়। এ সময় গলির ভেতর থেকে গুলির আওয়াজ শোনা যায়।

চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ জানান, তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সময়কার একাধিক ভিডিও ফুটেজ দেখে অস্ত্রধারীদের গ্রেফতার করতে অভিযান চলছে।

কোতোয়ালি মডেল থানার ওসি সহিদুর রহমান জানান, এলাকায় আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি এবং কাউকে গ্রেফতার করা যায়নি।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর