1. [email protected] : News room :
আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি: পাটমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি: পাটমন্ত্রী

  • আপডেটের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


আওয়ামী লীগ রাষ্টক্ষমতায় আছে বলেই দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে এবং দেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইছাখালী এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া আয়োজন করা হয়।

গোলাম দস্তগীর গাজী বলেন, যতদিন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন ততদিন পর্যন্ত দেশে উন্নয়ন হবেই। আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বসভায় উন্নত দেশ হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘দেশের মানুষের আরও উন্নয়ন হোক, বাংলাদেশ সামনের দিকে আরও এগিয়ে যাক, বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে পরিণত হোক—সেটাই বর্তমান সরকারের লক্ষ্য। বাংলাদেশের মানুষও আজ সেই স্বপ্ন দেখছে।’

তিনি বলেন, ‘দেশ যখন উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে তখন এসব অর্জনকে ম্লান করতে বিএনপি-জামায়াত জোট নানা ষড়যন্ত্র করছে। তারা দেশকে পিছিয়ে দিতে চায়।’

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান আকন্দ প্রমুখ।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর