২৬ বছরের সেলেনা বিয়ে করবেন ৬৮ বছরের মুরকে - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

    ২৬ বছরের সেলেনা বিয়ে করবেন ৬৮ বছরের মুরকে

    • আপডেটের সময় : বুধবার, ২২ মে, ২০১৯

    শেষ পর্যন্ত বিষয়টি কোথায় গিয়ে দাড়ায় সেটা হয় তো সময়ই বলে দেবে। তবে আপাতত দুজনের বর্তমান স্ট্যাটাস হচ্ছে, আমাদের মধ্যে সম্পর্ক আছে, বিয়ে করবে। বিষয়টা নিয়ে এতো আলোচনা হতো না যদি দুজনের বয়সের ব্যবধান অন্তত কাছাকাছি থাকতো। মার্কিন সঙ্গীত শিল্পী সেলেনা গোমেজের সাথে হলিউড অভিনেতা, কমেডিয়ান ও লেখক বিল মুরের বয়সের পার্থক্য ৪২ বছরের। সম্প্রতি তারা দুজনে একটি ছবিতে কাজ করেছেন। নাম ‘ডেড ডোন্ট ডাই’। এর প্রচারণা শুরু হয়েছে ফ্রান্সে চলমান কান চলচ্চিত্র উৎসব থেকে।

    ৭২তম এই উৎসবের উদ্বোধনী ছবি ছিলো ‘ডেড ডোন্ট ডাই’। বিখ্যাত নির্মাতা জিম জারমুশের এই ছবিতে অভিনয় করেছেন বিল মুরে ও সেলেনা গোমেজ। তাই শুরুর দিন থেকেই কানের রেড কার্পেট, সংবাদ সম্মেলনসহ সব জায়গাতেই নজর কেড়েছেন অসম বয়সী এই জুটি!

    কিন্তু তখনও তাদের সম্পর্ক নিয়ে কোনো গুঞ্জন শোনা যায়নি। কিন্তু তার দিন কয়েক পরে সেলেনা যখন ইনস্টাগ্রামে বিল মুরের সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে কথা বললেন, তখন দ্রুত গতিতে তা ছড়িয়ে গেলো।

    ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে ক্যাপশনে সেলেনা লিখেন, ‘প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে ছবিটির (ডেড ডোন্ট ডাই) প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক বিল মুরে ও আমি বিয়ে করতে চলেছি।’

    সেলেনার এমন বোমা ফাটানোর পর রীতিমত সারা বিশ্বের সংবাদ মাধ্যমে স্থান করে নেয় বিল মুরের সাথে তার সম্পর্ক ও বিয়ের আলোচনা। এদিকে সেলেনার সাথে সম্পর্কের কথা স্বীকার করেছেন বিল মুরে নিজেও।

    এখন দেখা যাক, সত্যিই কি বিয়ে করতে চলেছেন তারা? নাকি ‘ডেড ডোন্ট ডাই’-এর দিকে বিশ্বব্যাপী দর্শকের মনযোগ নিতেই এমন আলোচনা তুলছেন!

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর