1. [email protected] : News room :
২৫ জুলাই শুরু হচ্ছে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাগঞ্জ-ঢাকা আন্তঃনগর সিল্কসিটি - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

২৫ জুলাই শুরু হচ্ছে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাগঞ্জ-ঢাকা আন্তঃনগর সিল্কসিটি

  • আপডেটের সময় : রবিবার, ৯ জুন, ২০১৯

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের জোনের মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম বলেছেন,বর্তমান সরকার রেলওয়ের আধুনিকায়নে ব্যাপক উন্নয়ন করেছে। রেল নতুন আঙ্গিকে যাত্রা শুরু করায় জনসাধারণ এর সুফল পেতে শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় রেলওয়ের হারানা গৌরবকে ফিরিয়ে আনা হয়েছে। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশন পরিদর্শনকালে তিনি প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আন্তঃনগর সিল্কসিটি ট্রেন আগামী ২৫ জুলাই থেকে চালুর আশ^াস দেন।

আজ রোববার (৯জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশন পরিদর্শনকালে তিনি আরও বলেন, আন্তঃনগর ট্রেন চালুর জন্য সংশ্লিষ্ট বিভাগের প্রধানগণ ইতিমধ্যে অবকাঠামো তৈরীর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের উদ্যোগ গ্রহণ করেছেন। এছাড়া পণ্য পরিবহনে সড়ক পথে ব্যাপক চাপ বেড়ে যাওয়ায়, নতুন নতুন রেললাইন স্থাপন করায় পণ্য পরিবহনসহ যাত্রীদের যোগাযোগ সহজতর করা হবে।

তিনি আরো বলেন, রেলষ্টেশনে নতুন একটি প্লাটফরম তৈরী করা হয়েছে এবং টিন শেড নির্মান করা হবে। সীমানা প্রাচীর, ওভার ব্রীজ সম্প্রসারণ, ওয়াশফিট নির্মাণ করে আগাম্যী ২৫ জুলাই আন্তঃনগর ট্রেন চালু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, পশ্চিমাঞ্চল জোনের প্রধান যন্ত্র প্রকৌশলী মৃণাল কান্তি বণিক, প্রধান প্রকৌশলী মো. আফজাল হোসেন, প্রধান বৈদ্যুতিক প্রকৌশলী অজয় কুমার পোদ্দার, চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট মো. শাহনেওয়াজ, পাকশী বিভাগের বিভাগীয় প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, বিভাগীয় যন্ত্র প্রকৌশলী মো. মমতাজুল ইসলাম প্রমুখ।

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর