১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না বাবা-ছেলের - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

    ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না বাবা-ছেলের

    • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

    লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


    চুয়াডাঙ্গায় ১২টি প্রতারণা মামলায় বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাদের চুয়াডাঙ্গার আদালতে নিয়ে যাওয়া হয়। এর আগে রোববার দিনগত রাত ২টার দিকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ১২ মামলার মধ্যে সাজা হয়েছে ১০টিতে। এই সাজা থেকে বাঁচতে বাবা-ছেলে আত্মগোপনে ছিলেন দীর্ঘ ১২ বছর।

    গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের মৃত করম আলী মুন্সীর ছেলে রুহুল আমিন (৬৭) ও তার ছেলে সামসুজ্জান ওরফে বাপ্পি (৩২)।

    চুয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, বাবা-ছেলে দীর্ঘদিন ধরেই পলাতক ছিলেন। তাদের বিরুদ্ধে মোট ১২টি মামলা রয়েছে। সবগুলো মামলাই চেক প্রতারণার। এসব মামলার চারটিতে বাবার বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে মোট চার বছর কারাদণ্ড ও ৫৮ লাখ টাকা জরিমানা এবং ছেলের বিরুদ্ধে ৬টি মামলায় বিভিন্ন মেয়াদে মোট ৩ বছর ১ মাস কারাদণ্ড ও ২৯ লাখ টাকা জরিমানা করেন আদালত। সাজা হওয়ার পর থেকেই তারা পলাতক ছিলেন।

    তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৭ এপ্রিল) রাতে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

    নিউজ ডেস্ক/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর