হজ পালনে ৩ যুবককে সাইকেল দিলেন ডা. মুরাদ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

    হজ পালনে ৩ যুবককে সাইকেল দিলেন ডা. মুরাদ

    • আপডেটের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    বিষয়টি নিয়ে নিজের ভেরিফায়েড
    ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ডা.
    মুরাদ হাসান। তিন যুবকের সাথে
    তোলা ছবিও শেয়ারে করেন তিনি।


    পবিত্র হজ পালনে সৌদি আরবে যেতে ইচ্ছুক জামালপুরের তিন যুবককে বাইসাইকেল উপহার দিয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

    বিষয়টি নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান। শুক্রবার রাতে নিজ কার্যালয়ে ওই তিন যুবকের তোলা কয়েকটি ছবি আপলোড করেন মুরাদ।

    ক্যাপশনে তিনি লিখেছেন, বাইসাইকেলযোগে সৌদি আরবে পবিত্র হজ পালনের নিয়্যত করেছেন তারুণ্যে ভরপুর এই ৩ জন যুবক। পবিত্র এই নিয়্যতকে পরিপূর্ণ করার লক্ষ্যে আমি সকল প্রকার সহযোগিতা করছি। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে আপনাদের দোয়া করার অনুরোধ করছি যাতে আমার নির্বাচনী এলাকার এই ৩ যুবক সহিসালামতে সৌদি আরব সাইকেল যোগে পৌঁছাতে পারেন এবং পবিত্র হজ পালন করে দেশে ফিরে আসতে পারেন।
    ধর্মীয় কাজে এমন সহযোগিতায় ডা. মুরাদের প্রশংসা করছেন অনেকে।

    প্রসঙ্গত, গত ১৩ মে সরিষাবাড়ীর দৌলতপুরে নিজ বাড়িতে মাথায় সিলিংফ্যান পড়ে আহত হলে আলোচনায় আসেন ডা. মুরাদ হাসান। সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে নিয়ে সে সময় দেশের বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করে।

    এর আগে গেল ডিসেম্বরে ঢাকাই ছবির এক চিত্রনায়িকাকে অশালীন মন্তব্য করার জের ধরে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগ করতে হয় ডা. মুরাদ হাসানকে। বিষয়টি নিয়ে দেশজুড়ে তুমুল সমালোচনার মধ্যে কানাডার পথে পাড়ি জমান। কিন্তু সেখানকার কর্তৃপক্ষ তাকে সেদেশে ঢুকতে দেয়নি। ফলে তিনি দেশে ফিরে আসতে বাধ্য হন।
    এরপর থেকে জামালপুরে নিজ বাড়িতেই অবস্থান করছেন এ আ.লীগ নেতা।


    লালসবুজের কণ্ঠ/এআর

    9Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর