স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারী আটক - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

    স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারী আটক

    • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

    কুড়িগ্রাম প্রতিনিধি


    কুড়িগ্রামের নাগেশ্বরী মাদাইখাল কালী মন্দিরে আগত মহিলা ভক্তদের গলার অলংকার ছিনতাইয়ের সময় দুইজন নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে পুজারীরা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে। আটক দুই নারী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিমনগর এলাকার সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) অপরজন সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২) বলে জানা গেছে।

    তারা শাঁখা-সিদুঁর পড়ে হিন্দু নারীর বেশে মন্দিরে ঢুকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটায় বলে অভিযোগ পুজারীদের। পুজা উদযাপন কমিটির সদস্যরা জানান, শনিবার পুজার অষ্টমি ও শেষ দিনে মন্দিরে ভক্তের সমাগম ছিল অনেক বেশি। এ সুযোগ কাজে লাগিয়ে পুজারীদের ভীরে ঢুকে ছিনতাইকারীরা ছিনতাই করছিল। দুপুরে মন্দিরের ভিতরে পুজা-অর্চনা এবং বাইরে পশু বলিদান চলছিল।

    এসময় কালীর পায়ে প্রণাম ও অর্ঘ্য প্রদানে দুর দুরান্ত থেকে আসা পুরুষ ও মহিলা ভক্তরা দুই ভাগে বিভক্ত হয়ে এক পাশ দিয়ে মন্দিরে ঢুকে অপরদিক দিয়ে বের হচ্ছিল। সে সময় অনেক ভীর ছিল মন্দিরে। হঠাৎই সেখান থেকে কয়েকজন মহিলা ভক্ত তাদের স্বর্ণালংকার হারিয়ে কান্না করে বের হন। মুহুর্তেই এ খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষন পরে আবারোও দুইজন মহিলা ভক্তের গলা থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটে।

    এসময় ছিনতাইয়ের শিকার মহিলারা ওই দুইজন ছিনতাইকারীকে ধরে ফেলেন। কালী পুজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র সরকার জানান, জনরোষ থেকে বাঁচাতে তাদেরকে কমিটির হেফাজতে নেয়া হয়। পরে নাগেশ্বরী থানা পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়েছে। পরদিন রোববার বেলা ১১টার দিকে ওই ২ ছিনতাইকারী নারীকে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক দুই নারীকে চুরির মামলা দিয়ে কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

    হৃদয়/স্মৃতি

    87Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর