স্বপ্নের আলো ফাউন্ডেশন থেকে ঝালকাঠিতে ইফতার সামগ্রী বিতরণ - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

    স্বপ্নের আলো ফাউন্ডেশন থেকে ঝালকাঠিতে ইফতার সামগ্রী বিতরণ

    • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
    ঝালকাঠি প্রতিনিধি


    ঝালকাঠিতে স্বেচ্ছাসেবা মূলক সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন এস.এ.এফ এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
    আজ শনিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি হল রুমে দুস্থ অসহায় গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল– চিড়া, ছোলা বুট, চিনি, খেজুর, মুড়ি, ট্যাং।
    “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. নাঈম হাসান ঈমন এর সভাপতিত্বে ও সাব্বির হোসেন রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” প্রধান উপদেষ্টা ও ঝালকাঠি প্রেসক্লাবে সহ-সভাপতি এ্যাডঃ আক্কাস সিকদার। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি সভাপতি আল-আমিন তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন ঝালকাঠি টিমের সভাপতি আরিয়ান বাবু, সাধারণ সম্পাদক নাজমুল হাসান মেহেদী, যুগ্ন-সাধারণ সম্পাদক আরিফ সিকদার, অর্থ-সম্পাদক আকাশ খান, রাজাপুর টিমের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন রানা।
    উল্লেখ্য, গত ১লা আগষ্ট, ২০১৯ইং তারিখে “আমাদের স্বপ্ন” “মানবতার সেবা” “জয়হোক রক্তদাতা” “স্বপ্নের আলো ফাউন্ডেশন” S.A.F এই স্লোগান ধারণ করে মানবসেবার মহৎ উদ্দেশ্য নিয়ে স্বপ্নবাজ কিছু তরুণের হাত ধরে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ নামে একটি অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠা লাভের পর থেকে সংগঠনটি সমাজসেবামূলক নানামুখী কর্মকাণ্ড চলমান আছে।
    ঈমন/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর