স্বপ্নের আলো ফাউন্ডেশন'র এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

    স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ

    • আপডেটের সময় : শনিবার, ১১ জুন, ২০২২

    ঝালকাঠি প্রতিনিধি;


    সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার মাসিক আলোচনা সভা ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ফাইল, স্কেল, কলমসহ নানা শিক্ষা সামগ্রী বিতারণ করা হয়েছে।

    আজ শনিবার (১১জুন) বেলা সাড়ে ১১টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হলরুমে রাজাপুর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এম মুন্নার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মাহিন খান রোমান এর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি বক্তব্য রাখেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন।

    এছাড়াও বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসাইন, সহ-অর্থ সম্পাদক মো. রাজু আহমেদ।

    এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক মো. সিহাব, সহ প্রকাশ প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিয়ান ইসলাম আশিক, পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম সাকিব, সদস্য বিশাল রায় প্রমুখ।

    “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাংবাদিক মো. নাঈম হাসান ঈমন পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সরকার এবছর নতুন নিয়ম চালু করছে এসএসসি ও এইচএসসিতে যাদের পয়েন্ট ৩.৫০ এর কম থাকবে তারা অর্নাস ভর্তি হতে পারবে না যা আগে এমন নিয়ম ছিলো না সুতারং তোমাদের ভালো করে লেখা-পড়া করে ভালো রেজাল্ট করতে হবে যাতে তোমরাও সবাই অর্নাস এ ভর্তি হতে পারো।

    তিনি আরও বলেন, আমাদের সংগঠন গত ২০১৯ সাল থেকে মানুষের পাশে ছিলো এখনও আছে এবং ভবিষতে ও থাকবে সংগঠন সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে।

    সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্যে বলেন ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্বমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য, কর্মসুচী বিষয়ে আলোকপাত করে সকলের সহযোগীতা কামনা করেন।

    আর্থ সামাজিক উন্নয়নে দরিদ্র, নিপীড়িত জনগনের পাশে দাড়িয়ে তাদের সহযোগীতা ও বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকল সদস্যকে উদাত্ব আহবান জানান।


    ঈমন/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর