সোনামসজিদ সীমান্তে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

    সোনামসজিদ সীমান্তে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

    লালসবুজের কণ্ঠ রির্পোট,


    চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    এর আগে বিকালে সোনামসজিদ বিওপির বিপরীতে ৭০ ব্যাটালিয়ন বিএসএফের ভারতের অভ্যন্তরে পিঁয়াজবাড়ী হাইস্কুল মাঠে এ মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় ৩-১ গোলে বিজিবি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বিএসএফ দল।

    এতে প্রধান অতিথি ছিলেন বিএসএফ মালদা সেক্টর কমান্ডার ডিআইজি শ্রী সুধির হুদা। বিজিবি দলের পক্ষে ছিলেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান। এছাড়াও বিএসএফের পক্ষে উপস্থিত ছিলেন মালদা সেক্টরের ৪ কমান্ড্যান্ট, বেরহামপুর সেক্টরের ৩ কমান্ড্যান্ট, ৬ স্টাফ অফিসার ও একজন কোম্পানী কমান্ডার। বিজিবির পক্ষে রাজশাহী ১ ব্যাটালিয়ন রংপুর রিজিয়নের পরিচালক, নওগাঁ ১৬ বিজিবি, চাঁপাইনবাবগঞ্জ ৫৩, ৫৯ অধিনায়ক ও কোম্পানি কমান্ডাররা উপস্থিত ছিলেন।

    খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেয়া হয়। মৈত্রী ফুটবল ম্যাচের মাধ্যমে উভয় সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে পারস্পারিক সৌহাদ্যপূর্ণ সম্পর্ক, আস্থা ও বন্ধুত্বপূর্ণ সু-সম্পর্ক বৃদ্ধি পায় দাবি আয়োজকদের।

     


    লালসবুজের কণ্ঠ/শিবগঞ্জ/এস এস

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর