সেমিতে উঠার লড়াইয়ে ইংল্যান্ড-নিউজিল্যান্ড - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন

    সেমিতে উঠার লড়াইয়ে ইংল্যান্ড-নিউজিল্যান্ড

    • আপডেটের সময় : বুধবার, ৩ জুলাই, ২০১৯

    লালসবুজের কণ্ঠ স্পোর্টস ডেস্ক:

    দুই দলের সামনেই একই সমীকরণ-জিতলেই মিলবে সেমি-ফাইনালের টিকিট। তবে বাড়তি চাপ থাকছে ইংল্যান্ডের। হেরে গেলে শেষ হয়ে যেতে পারে শেষ চারে খেলার স্বপ্ন। এমনই উত্তেজনার রেশ নিয়ে ওয়ানডে বিশ্বকাপে রাউন্ড রবিন লিগ ম্যাচ খেলতে আজ বুধবার মাঠে নামছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

    চেস্টার-লি-স্ট্রিটে দুই দলেরই এটি লিগ পর্বের শেষ ম্যাচ। ম্যাচে যে দল জিতবে তারাই পা রাখবে ওয়ানডে বিশ্বসেরার এই টুর্নামেন্টের শেষ চারে।

    ব্ল্যাক ক্যাপস শিবির আজ জিতলে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়ে যাবে ইংল্যান্ড। স্বাগতিকরা জিতলেও শেষ চারে পৌঁছানোর সম্ভাবনা থাকবে নিউজিল্যান্ডের। ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার এই লড়াই টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন ক্রিকেটপ্রেমীরা। সরাসরি খেলা দেখা যাবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা থেকে।

    ৮ ম্যাচে ৫ জয়ে (শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) ও ২ হারে (পাকিস্তান ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) ১১ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে অধিনায়ক কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। কিউইরা অবশ্য ভারতের বিপক্ষে মাঠে নামতে পারেনি বৃষ্টির কারণে।

    ৮ ম্যাচে ৫ জয় (দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান ও ভারতের বিপক্ষে) ও ৩ হারে (পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ইংল্যান্ড। লঙ্কান ও অজিদের কাছে টানা দুই ম্যাচ হার মানার ভারতকে হারিয়ে সেমি-ফাইনালের আশা বাঁচিয়ে রেখেছে ইয়ন মরগানরা।

    বুধবার টিভির পর্দায় থাকছে ফুটবল রোমাঞ্চ। কোপা আমেরিকার ফাইনালে উঠার লড়াইয়ে বৃহস্পতিবার ভোরে বর্তমান চ্যাম্পিয়ন চিলির মুখোমুখি পেরু। আর নারী ফুটবল বিশ্বকাপের সেমি-ফাইনালে নেদারল্যান্ডস লড়বে সুইডেনের বিপক্ষে।

    এদিন টেলিভিশনের পর্দায় দেখা যাবে উইম্বলডন চ্যাম্পিয়নশিপও। বিকেল থেকেই বছরের তৃতীয় ও সবচেয়ে মর্যাদাকর গ্র্যান্ড স্ল্যাম আসরের ম্যাচ উপভোগ করতে পারবেন টেনিস ভক্তরা।

    চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় বুধবার কখন কী থাকছে-

    ক্রিকেট
    আইসিসি বিশ্বকাপ ২০১৯
    ইংল্যান্ড-নিউজিল্যান্ড
    সরাসরি বিকেল সাড়ে ৩টা
    বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

    14Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর