সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:২৮ অপরাহ্ন

    সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ-


    ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে ও ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার (০২ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে পৌর শহরের পুরাতন বাসট্রেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।

    জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ,আ ত ম মিছবাহ্,রেজাউল হক,আবুল মনসুর শওকত,আবুল কালাম আজাদ ,যুগ্ম-সম্পাদক এড.জিয়াউর রহিম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,মমিনুল হক কালার চাঁন,সুহেল মিয়া,আবুল কাশেম দুলু,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান,সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মতিন,ছাত্রদলের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচিব মোঃ তারেক মিয়া সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

    প্রতিবাদ সমাবেশে বক্তারা ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

    তারা বলেন এই ফ্যাসিবাদি বিনা ভোটের সরকার জনগনের নিকট কোন দায়বদ্ধতা নেই বলেই বন্দুকের নলে ক্ষমতা ধরে রাখতে আরেকটি নীল নকশার নির্বাচন নিয়ে মনগড়া আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে সংলাপের নামে তামাশা শুরু করেছেন।

    অবিলম্বে একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামীতে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের দাবী জানান। অন্যতায় এই তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দাবী আদায়ের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।


    কুলেন্দু/তন্বী

    17Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর