1. [email protected] : News room :
সুনামগঞ্জে নৌকাডুবে নিহতের সংখ্যা বেড়ে ৮ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে নৌকাডুবে নিহতের সংখ্যা বেড়ে ৮

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

সুনামগঞ্জ সংবাদদাতা:

সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকোট হাওরে একটি ইঞ্জিন চালিত নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে যাওয়ার ঘটনায় নিহতের সংখ্যা রেড়ে দাঁড়িয়েছে আট জনে। এ সময় ১২ জনকে জীবিত উদ্ধার করা হলেও এখনো পর্যন্ত চারজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টায় এ নৌকাডুবির ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ৪টি লাশ উদ্ধার করা হলেও ও আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে আরও ৪ জনের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে মতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ জনে।

নৌকা ডুবে নিহত ৮ জন যাত্রীর মধ্যে ৬ জন শিশুসহ ৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে । নিহতরা হলেন- উপজেলার চরন্নরচর ইউনিয়নের মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার শিশু সন্তান শামীম মিয়া (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবির মিয়া(৪),পার্শ্ববর্তী নোয়ারচর গ্রামের আফজল মিয়ার ছেলে দোহান মিয়া (২), একই গ্রামের ফিরোজ মিয়া (২),মাছিমপুর গ্রামের রৈইতুন নেছা (৩৫), শান্তা বেগম (৪), নোয়ারচর গ্রামের আসাদ মিয়া (৬) ও পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নৌকাটি যাত্রী বোঝাই করে দিরাইয়ের মাছিমপুর থেকে পেরুয়া যাচ্ছিল। পথে কালিয়ার কোটা হাওরে যাওয়া মাত্রই ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে এই হতাহতের ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে দিরাই থানার ওসি একে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। এখন পর্যন্ত ৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

30Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর