সুনামগঞ্জে গরীব ১৫০ জন শিক্ষার্থী পেলো আর্থিক অনুদান - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

    সুনামগঞ্জে গরীব ১৫০ জন শিক্ষার্থী পেলো আর্থিক অনুদান

    • আপডেটের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

    সুনামগঞ্জ প্রতিনিধি


    ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর উদ্যোগে সুনামগঞ্জে বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় প্রাথমিক ও উচ্চ ,মাধ্যমিক ১৫০ জন শিক্ষার্থীকে বই খাতা কলম বাবত প্রতিজনকে নগদ একহাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

    শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে এই আর্থিক অনুদান প্রদান করেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার . ইমরান শাহারীয়ার ও ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সভাপতি ইকবাল মাহমুদ বাবলু।

    এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সদর উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ,সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর,সহকারী শিক্ষা অফিসার এনামুর হক মোল্লা, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্য ও রুপালী ব্যাংকের এসপিও মো. রুহুল মোমিন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী গ্রস্থাগারিক ডা. মো. আবুল বাশার,এ এস এম সায়েম,অভিভাবক সুমিত্রা রায়,কালিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গীতশ্রী রায়,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,সহ সভাপতি সামছুল আবেদীন রাজন,সহ সভাপতি অমিয় মৈত্র,জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ,সদর উপজেলা চেয়ারম্যানের সিএ বিপ্লব তালুকদার প্রমুখ।

    সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহারীয়ার বলেন,স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের বন্যার্ত ,মানুষজনের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে। কিন্তু ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যরা বন্যায় শিক্ষার্থীদের বই খাতা কলম নষ্ট হয়েছে এমন গরীব মেধাবী শিক্ষার্থীদের নগদ আর্থিক অনুদান প্রদান করাটা শিক্ষার্থীদের জন্য সহায়ক বলে মনে করেন তিনি এজন্য সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম(ডিইউএফএফ) এর সদস্যদের ধন্যবাদ জানান ।

    কুলেন্দু /স্মৃতি

    93Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর