সিলেটের গোলাপগঞ্জে ভোট কেন্দ্র জনশুন্য - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

    সিলেটের গোলাপগঞ্জে ভোট কেন্দ্র জনশুন্য

    • আপডেটের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

    সিলেট প্রতিনিধি


    চলছে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয়েছে। নিরবিচ্ছিন্ন ভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে। উপজেলার  ১০২টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটারারা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

    তবে সকাল থেকে অবিরাম বৃষ্টি ও ঝড়ের কারণে উপজেলার অধিকাংশ কেন্দ্রে ভোটার শুন্য দৃশ্য কাড়ছে।
    চরম বৈরী আবহাওয়ার কারণে ভোটাররা ঘর থেকে বের হতে পারছেন না। এছাড়াও রাস্তাঘাটেও পানি উঠায় ভোটকেন্দ্রে পৌঁছাতে ব্যাঘাত ঘটাচ্ছে ভোটারদের। কেন্দ্রে ভোটার না থাকায় অলস সময় পার করছেন ভোটকেন্দ্রে দায়িত্বরতরা।

    এদিকে, নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও নিরাপত্তায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিজিবি ও র‌্যাবের টিম কাজ করছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে রয়েছে পুলিশ ও আনসার সদস্যরা।

    নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান পদে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৪০ হাজার ১০০ জন। উপজেলার ১০২টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন ।

    উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা জানান, ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত নিরবিচ্ছন্নভাবে ভোট গ্রহণ চলবে।

    চেয়ারম্যান পদে উপ নির্বাচনে দু’জন প্রার্থী রয়েছেন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মনজুর সাফি চৌধুরী এলিম (নৌকা প্রতীক) এবং স্বতন্ত্র প্রাথী শফিক উদ্দিন  (ঘোড়া প্রতীক)।

    রুমন/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর