1. [email protected] : News room :
সিনিয়র সহকারি সচিব হলেন বরমান হোসেন - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ মে ২০২৩, ০৫:০১ পূর্বাহ্ন

সিনিয়র সহকারি সচিব হলেন বরমান হোসেন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

শিবগঞ্জ প্রতিনিধি:
সম্প্রতি সরকারিভাবে প্রকাশিত নতুন গেজেটের মাধ্যমে সিনিয়র সহকারি সচিব হলেন বরমান হোসেন। বরমান হোসেন বর্তমানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় সহকারি কমিশনার ( ভূমি) হিসেবে কর্মরত রয়েছেন। তিনি মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজ, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। এর পর ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীন্ন হন।

এর পর তিনিচট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ২০১৪ সালে যোগদান করলে সেখান থেকে পদায়িত করা হয় নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে। ১০ আগস্ট ২০১৪ হতে এপ্রিল ২০১৭ পর্যন্ত নোয়াখালী কালেক্টরেটে এনডিসি, আরডিসি, এলএও, ট্রেজারি অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে উচ্ছেদ অভিযান, মোবাইল কোর্টসহ বিভিন্ন ম্যাজিস্ট্রেরিয়াল দায়িত্ব পালন করেন। পরবর্তীতে রাজশাহী বিভাগে বদলি হয়ে চাঁপাইনবাবগনঞ্জ কালেক্টরেটে যোগদান করে আরডিসি ও এলএও হিসেবে দায়িত্ব পালন শেষে গত ১৫-১০-২০১৭ তারিখে সহকারী কমিশনার(ভূমি) হিসেবে শিবগঞ্জে দায়িত্ব গ্রহণ এবং বর্তমানে আরো একটি উপজেলা ভোলাহাটের অতিরিক্ত দায়িত্বে সহকারী কমিশনার (ভূমি)’র দায়িত্ব পালন করে আসছেন।


বরমান হোসেন শিবগঞ্জে যোগদান করার পর হতে উপজেলাকে যানযটমুক্ত,অবৈধস্থাপনা উচ্ছেদ,মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধ,বাজার মনিটরিং ব্যবস্থা ও ভূমি সংক্রান্ত সেবা দ্রুত সময়ের মধ্যে জনগনের মধ্যে পৌঁছে দিতে পদক্ষেপ গ্রহন করে। যা ইতি মধ্যে উপজেলার মানুষ সুফল ভোগ করতে শুরু করেছে। প্রতিটি মানুষ কে সহজে দূর্নীতি মুক্তভাবে সেবা দেয়ায় প্রশংসা কুড়িয়েছেন জেলা জুড়ে। যার জন্য তিনি একাধীকবার অর্জন করেছেন শ্রষ্ঠেত্বের পুরুস্কার।

812Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর