সাবেক এমপি বাচ্চু ডাক্তার ও মন্টু ডাক্তার কে মরণোত্তর সম্মাননা প্রদান - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

    সাবেক এমপি বাচ্চু ডাক্তার ও মন্টু ডাক্তার কে মরণোত্তর সম্মাননা প্রদান

    • আপডেটের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক
    চাঁপাইনবাবগঞ্জের কৃতিসন্তান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি ডা. আ, আ, ম মেসবাহুল হক বাচ্চু ও বীর মুক্তিযোদ্ধা ডা. মঈন উদ্দিন আহম্মেদ মন্টু’র জন্মবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও মরণোত্তর সম্মাননা প্রদানের আয়োজন করা হয়। শনিবার দুপুরে বাংলাদেশ শিশু একাডেমি চাঁপাইনবাবগঞ্জ শাখার আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় নবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে তাঁদের কর্মময় জীবনের উপর বক্তব্য আলোকপাত করেন জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডিপুটি কালেক্টর খাদিজা বেগম ও শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।
    পরে জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. মো. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, বাচ্চু ডাক্তারের সন্তান মেসবাহুল সাকের জ্যোতি, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো. আব্দুস সামাদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনিম-উদ-দৌলা চৌধুরী প্রমুখ।
    বক্তারা বলেন, এ ব্যক্তিদ্বয় মহান ভাষা আন্দোলন থেকে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত নেতৃত্ব দিয়েছেন। পরবর্তীতে জেলার উন্নয়নে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাদের এ গুরুত্বপূর্ন ভূমিকার জন্য জেলাবাসীর কাছে তাঁরা চিরস্মরণীয় হয়ে থাকবেন।

    185Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর