সাফ জয়ী নারী ফুটবল দলকে অর্ধকোটি টাকা পুরস্কার বিসিবির - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

    সাফ জয়ী নারী ফুটবল দলকে অর্ধকোটি টাকা পুরস্কার বিসিবির

    • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


    গত সোমবার প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন দল ভাসছে এখন প্রশংসায়। এই অর্জনের পর সাবিনা খাতুনদের অর্ধকোটি টাকা উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বুধবার এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

    চ্যাম্পিয়ন হওয়ায় নারী দলকে ৫০ লাখ টাকা নগদ পুরস্কার ঘোষণা করেছে বিসিবি। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন এ জয় ঐতিহাসিক জয় পুরো জাতিকে গর্বিত করেছে।

    প্রেস বিজ্ঞপ্তিতে বিসিবি লিখেছে, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সোমবার প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ) মহিলা চ্যাম্পিয়নশিপে চ্যাম্পিয়ন হওয়া জাতীয় মহিলা ফুটবল দলের জন্য নগদ ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে।’

    বিসিবি সভাপতি নাজমুল হাসান নারী ফুটবলারদের সাফল্যের প্রশংসা করে বলেছেন, ‘নারী ফুটবল দল তার ব্যতিক্রমী পারফরম্যান্স এবং ঐতিহাসিক অর্জন দিয়ে পুরো জাতিকে গর্বিত করেছে। তাদের প্রচেষ্টার জন্য আমাদের প্রশংসা এবং সমর্থনের চিহ্ন হিসাবে, আমি বিসিবির পক্ষ থেকে পুরো দলের জন্য ৫০ লাখ টাকা ঘোষণা করছি। আমার কোন সন্দেহ নেই যে সাফ জয় দেশের ক্রীড়াবিদ এবং মহিলাদের এবং ক্রীড়া দলগুলিকে নিজ নিজ শাখায় আন্তর্জাতিক গৌরব অর্জনের জন্য প্রবলভাবে অনুপ্রাণিত করবে।’

    সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।


    লালসবুজের কণ্ঠ/এআর

    8Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর