সাতক্ষীরায় বাস-ট্রাক সংঘর্ষে চালক নিহত, প্রাণ গেলো ৮ গরুর - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

    সাতক্ষীরায় বাস-ট্রাক সংঘর্ষে চালক নিহত, প্রাণ গেলো ৮ গরুর

    • আপডেটের সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    সাতক্ষীরায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক শাহিনুর রহমান নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। এ সময় মারা গেছে ট্রাকে থাকা আটটি গরু।

    শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শুভাসুনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক শাহিনুর সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের বাসিন্দা।

    প্রত্যক্ষদর্শী শুভাসুনি এলাকার আনিসুর রহমান জানান, সন্ধ্যায় গরুবোঝাই একটি ট্রাক যশোরের দিকে যাচ্ছিল। একই সময় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি খাদে পড়ে চালকসহ ৬-৭ জন আহত হন ও ঘটনাস্থলেই মারা যায় ট্রাকে থাকা ৮টি গরু।

    স্থানীয়রা ট্রাকচালক শাহিনুরকে আশংকাজনক অবস্থায় খুলনার ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    চুকনগর হাইওয়ে পুলিশের ওসি মেহেদী হাসান জানান, নিহত ট্রাকচালক শাহিনুরের মরদেহ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহতদের মধ্যে দুইজনকে চিকিৎসার জন্য ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বাকি আহতরা কোথায় চিকিৎসাধীন সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।


    লালসবুজের কণ্ঠ/এআর

    21Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর