1. [email protected] : News room :
সাতক্ষীরার ধর্ষণ মামলার আসামি ঢাকা থেকে গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

সাতক্ষীরার ধর্ষণ মামলার আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরার কালিগঞ্জ থানার ধর্ষণ মামলার আসামী ধর্ষক মুসা কারিকরকে ঢাকা থেকে আটক করেছে মামলার তদর্ন্তকারী কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান।

গোপন সাংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২টার সময় ঢাকা সাভারের ব্যাংক কলোনি এলকার আবুল কালামের ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মুসা কারিকর (২৬) উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের হোসেন কারিকরের পুত্র।

মামলার তদন্তকারি কর্মকর্তা মনির হোসেন জানান গত ১৩ সেপ্টেম্বর বেলা ২টার সময় সাতবসু গ্রামে সাইফুল ইসলামের কন্যাকে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ধর্ষক মুসা কারিকর মুখে গামছা পেচিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ধর্ষিতার চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর থানায় ৯(১) ২০০০ সালের নারী-শিশু নির্যাতন সংশোধনী ২০০৩ এর জোর পূর্বক ধর্ষন এর ঘটনায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১৪।

মামলার পর হইতে ধর্ষক মুসা কারিকর এলাকা ছেড়ে পালিয়ে ঢাকায় আত্নগোপন করেছিল। গোপন সাংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারি কর্মকর্তা বৃহস্পতিবার রাতে ঢাকা সাভার থেকে গ্রেপ্তারের ঘটনা থানার অফিসার্স ইনচার্জ দেলোয়ার হুসেন স্বীকার করে বলেন কোন অপরাধি পুলিশের হাত থেকে পালিয়ে বাঁচতে পারবে না।

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর