সাতক্ষীরার কুমিরায়  ট্রাক পিকআপ সংঘর্ষে ২ জনের প্রাণহানি - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

    সাতক্ষীরার কুমিরায়  ট্রাক পিকআপ সংঘর্ষে ২ জনের প্রাণহানি

    • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
    সাতক্ষীরা প্রতিনিধি


    সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ট্রাক পিকআপের সংঘর্ষে দুজনের প্রানহানির খবর পাওয়া গেছে। ওই দূর্ঘটনায় আহত হয়েছে পিকআপের  হেলপার সহ আরো  দুজন। নিহতরা  হলেন, সাতক্ষীরার সদর উপজেলার গদাঘাটা গ্রামের  ইয়াছিন আলীর ছেলে আহসানউল্লাহ (৩৫) ও আগরদাড়ী গ্রামের কোমরউদ্দীনের ছেলে লাল্টু(৩০)। তবে  আহতের  নাম পরিচয় মেলেনি। সোমবার সকালে খুলনা – সাতক্ষীরা মহাসড়কের কুমিরা বাসষ্টান্ড সংলগ্ন নিউমার্কেট সামনে দূর্ঘটনাটি ঘটে।
    প্রত্যক্ষদর্শীরা জানায়,  সকালে খুলনা থেকে সাতক্ষীরাগামী একটি  বালু ভর্তি ট্রাকের সাথে সাতক্ষীরা থেকে খুলনাগামী  একটি  পিকআপের সাথে মুখোমুখি  সংঘর্ষ হয়। ওই সময় পিকআপটি খাদে পড়ে  ঘটনাস্থলে  হেলপার সহ  চারজন গুরত্বর আহত হয়। পরবর্তীতে আহতদের স্থানীয়রা  উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে । সেখানে চিকিৎসাধীন আহসানউল্লাহ’র অবস্তার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর্থিমধ্যে আঠারমাইল এলাকায়  তার মৃত্যু হয়। এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্তায় লাল্টু নামে এক যুবক  মারা গেছে বলে বিশেষ সুত্রে জানা যায়।
    ডুমুরিয়া  হাইওয়ে পুলিশের ওসি মেহেদি হাসান সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। দূর্ঘটনার বিষয়ে থানায় মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।
    মামুন/স্মৃতি
    20Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর