সাজেকে ঝরনায় আটকে পড়া পর্যটককে উদ্ধার করল পুলিশ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন

    সাজেকে ঝরনায় আটকে পড়া পর্যটককে উদ্ধার করল পুলিশ

    • আপডেটের সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

    লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


    জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন খ্যাত নগরী সাজেকে ঝরনা দেখতে এসে অসুস্থ হয়ে আটকে পড়া পর্যটককে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাঁকে উদ্ধার করা হয়।

    পুলিশ সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা থেকে বেড়াতে আসা ৭ জনের একটি পর্যটক দল গতকাল সকালে সাজেক ভ্যালীর সিকাম তৈসা ঝরনার সৌন্দর্য উপভোগ করতে আসেন। তাঁরা সাজেকের পাহাড় থেকে ২ হাজার ২০০ ফিট নিচে চলে যান। এরপর পর্যটক দলের সদস্য মো. শারজিল আহমেদ খান (৩৩) হঠাৎ ঝরনার নিচে অসুস্থ হয়ে আটকা পড়েন। আটকে পড়া সদস্যকে উদ্ধার করতে তাঁর বাকি সঙ্গীরা ব্যর্থ হন।

    এরপর ওই দলের এক সদস্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি সম্পর্কে অবহিত করেন। পরে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেনের নির্দেশে একদল পুলিশ সদস্য আটকে পড়া পর্যটককে উদ্ধার করে সাজেকের প্যারাগণ রিসোর্টে নিয়ে আসেন।

    এ বিষয়ে সাজেক ভ্যালীর পুলিশ ক্যাম্পের আইসি উপপরিদর্শক (এসআই) মো. মুশফিক বলেন, ‘পর্যটক যেখানে আটকা পড়েছিলেন সেখানে কোনো মানুষের বসবাস নেই। এসপি স্যারের নির্দেশে আমরা সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে যাই। পরে আটকে পড়া পর্যটককে উদ্ধার করে সাজেকের কটেজে নিয়ে আসি।’

    নিউজ ডেস্ক/স্মৃতি

    99Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর