সাংবাদিকদের সহযোহিতা চাইলেন পলাশ থানার ওসি - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

    সাংবাদিকদের সহযোহিতা চাইলেন পলাশ থানার ওসি

    • আপডেটের সময় : শনিবার, ৬ জুলাই, ২০১৯

    মোঃ সাব্বির হোসেন,পলাশ ( নরসিংদী ) প্রতিনিধি:
    নরসিংদীর পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ নাসির উদ্দিন।
    শুক্রবার সন্ধ্যায় ওসি’র কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.এম শফি, সিনিয়র সহ-সভাপতি হাজী জাহিদ হোসেন, সহ-সভাপতি ওয়াদুত বাচ্চু ও মোঃ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির , দপ্তর সম্পাদক আনিছুর রহমান, অর্থ সম্পাদক মঞ্জুর হোসেন খান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সাব্বির হোসেন, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সারোয়ার রুবেল, কার্যকরী সদস্যরা মোঃ শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন আনু ও বোরহান মেহেদী, সদস্য মোঃ নাজমুল হক মনি, সাইদুল ইসলাম মাছুম, মোঃ রাসেল আহম্মেদ প্রমুখ।
    নবাগত ওসি শেখ নাসির উদ্দিন তার বক্তব্যে বলেন, পলাশ

    উপজেলার আইনশৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন অপরাধ দমনের স্বার্থে পলাশ উপজেলা প্রেসক্লাবের প্রতিটি সংবাদকর্মীর সহযোগিতা চাই। বিশেষ করে মাদক প্রতিরোধকল্পে পুলিশ জিরো ট্রলারেন্সে থেকে জনস্বার্থে কাজ করবে। মাদকের সাথে কোন আপস নেই।
    অপরদিকে জনসাধারণ যেনো থানা পুলিশের সহযোগীতা চেয়ে কোন ধরনের হয়রানির স্বীকার না হয় সে বিষয়টি নিশ্চিতের আহ্বান জানিয়ে পলাশ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বলেন, চুরি-ডাকাতি, ছিননতাই, ইভটিজিং, চাঁদাবাজি, মাদক ও সন্ত্রাস নির্মূলে সাংবাদিকদের পক্ষ থেকে সকল ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে।

    136Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর