সংবাদমাধ্যম ছুটছে বুবলির পেছনে, কিন্তু... - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৬ অপরাহ্ন

    সংবাদমাধ্যম ছুটছে বুবলির পেছনে, কিন্তু…

    • আপডেটের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

    লালসবুজের কণ্ঠবিনোদন ডেস্ক


    চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করেছেন তিনি। তার সন্তানের মা-ও হয়েছেন। যদিও কোথায় কীভাবে তাদের বিয়ে হয়েছিল, সে কথা প্রকাশ করেননি চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি। বাতাসে ভেসে বেড়াচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জনও। এসব নিয়ে নানাজনের মনে নানা প্রশ্ন। কিন্তু কোনো প্রশ্নেরই জবাব মেলেনি বুবলী বা শাকিব খানের পক্ষ থেকে।

    সম্প্রতি কিং খান একটি সাক্ষাৎকারে কিছু কথা বললেও তাতে পরিষ্কার হয়নি কিছুই। আর বুবলি তো কিছুদিন ধরে সংবাদমাধ্যম এড়িয়ে চলছেন বলে গণমাধ্যমকর্মীদের অভিযোগ। কথা বলতে চাইছেন না একেবারেই। এই নায়িকা তার বিয়ে, স্বামী হিসেবে শাকিব খানের নাম, সন্তান সবকিছুই প্রকাশ করেছেন ফেসবুকের আশ্রয় নিয়ে। এই মাধ্যমেই তাকে পাওয়া যাচ্ছে টুকটাক।

    এদিকে সংবাদমাধ্যমও পিছু ছাড়ছে না বুবলির। নায়িকা যেখানে যাচ্ছেন, সংবাদমাধ্যম যাচ্ছে পিছু পিছু। তাতে খুব একটা লাভ হচ্ছে না। কারণ, ব্যক্তিগত জীবনের কোনো প্রশ্নের জবাব দিতে নারাজ ‘বসগিরি’র নায়িকা। বর্তমানে জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘চাদর’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত বুবলী। এ ছবির শুটিং সেটেও নিয়মিত নানা প্রশ্নের মুখে পড়ছেন নায়িকা।

    কিন্তু বরাবরের মতো বুবলি স্পিকটি নট। তবে একেবারে যে কিছু বলেননি তা নয়। নায়িকা সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেছেন, তাকে যেন তার মতো থাকতে দেওয়া হয়। বুবলীর কথায়, ‘আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই ভিড় করছে, তাতে কেমন যেন লাগে। আমার যা বলার আমি ফেসবুকে জানিয়েছি। নতুন করে কিছুই বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন।’

    নায়িকা আরও বলেন, ‘আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই। আর কী বলব! ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আপনারা সবসময় আমাকে সাপোর্ট দিয়েছেন। আশা করি, আপনাদের কাছ থেকে আরও সাপোর্ট পাবো।’
    গুঞ্জন বহু আগে থেকেই ছিল। ২০১৯ সালে গুঞ্জন উঠেছিল, শাকিব-বুবলি প্রেম করছেন। শুধু তাই নয়, গোপনে তারা বিয়েও করে ফেলেছেন। ওই বছরের শেষে বুবলির অন্তঃসত্ত্বা অবস্থার ছবি দেখে গুঞ্জন ওঠে, তিনি শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন।

    অবশেষে সেসব গুঞ্জনই সত্যি হয়েছে। সম্প্রতি বুবলি ফেসবুকে একাধিক পোস্টের মাধ্যমে জানিয়ে দিয়েছেন, তিনি আর শাকিব খান বিয়ে করেছেন। তাদের ছেলে শেহজাদ খান বীর, যার বয়স আড়াই বছর। জানিয়েছেন বিয়ে এবং সন্তান জন্মের তারিখও। কিন্তু ছবির শুটিং বাদে শাকিব-বুবলিকে এখনো স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে দেখা যায়নি। তারা একসঙ্গে থাকছেনও না।

    এসব বিষয়ই নানা প্রশ্নকে উস্কে দিচ্ছে। অনেকে ধারণা করছেন, শাকিব-বুবলি বিয়ে করলেও তারা আর এখন স্বামী-স্ত্রী নন। তাদের বিচ্ছেদ হয়ে গেছে। একটি সূত্র মতে, গত বছর শাকিব-বুবলির শেষ সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর শুটিং শুরুর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। কিন্তু দুই তারকা সে বিষয় নিয়ে স্পষ্ট করে কিছুই বলছেন না। এড়িয়ে যাচ্ছেন এই প্রশ্ন।

    ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রযাত্রা শুরু হয়েছিল একসময়ের সংবাদপাঠিকা শবনম বুবলির। তারপর থেকে তারা টানা এক ডজন ছবিতে একসঙ্গে কাজ করেন। জড়িয়ে পড়েন প্রেমে। বিয়ে করেন ২০১৮ সালের ২০ জুলাই। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকাতে জন্ম হয় তাদের ছেলে শেহজাদ খান বীরের। সবই হয় গোপনে।

    এর আগে ২০০৮ সালে অপু বিশ্বাসকেও গোপনে বিয়ে করেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় তাদের ছেলে আব্রাম খান জয়ের। পরের বছরের এপ্রিলে সন্তানসহ একটি টিভি চ্যানেলে গিয়ে শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মদানের কথা ফাঁস করেন অপু বিশ্বাস। এর কয়েক মাস না যেতেই তাকে ডিভোর্স দেন বাংলাদেশি কিং খান।

    বিনোদন ডেস্ক/স্মৃতি

    1Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর