শিবগঞ্জে বড় ভাই হত্যা মামলার আসামী ছোট ভাই গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২০ অপরাহ্ন

    শিবগঞ্জে বড় ভাই হত্যা মামলার আসামী ছোট ভাই গ্রেপ্তার

    • আপডেটের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বড় ভাইকে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামী ছোট ভাই মোজাম্মেল হক (৬৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত মোজাম্মেল হক উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে।

    রোববার ভোর পাঁচটার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলার নিজপুর ইউনিয়নের গানোর এলাকা হতে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ হতে গনমাধ্যমে মাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গত ২ সেপ্টেম্বর বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়া নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই রুহুল আমিন ও ছোট ভাই মোজাম্মেল হকের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মোজাম্মেল হক তাঁর পরিবারের সদস্যদের নিয়ে বড় ভাই রুহুল আমিনের উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে।

    স্থানীয়রা তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে পৌঁছানোর আগেই মারা যান রুহুল আমিন। এ ঘটনায় ওই দিনই নিহতের পরিবার মোজাম্মেল হক কে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে। এর পর থেকেই আত্মগোপনে ছিলেন মোজাম্মেল হক।

    এসেদিন থেকেই তাঁকে ধরতে অভিযানে নামে র‌্যাব। রোববার ভোরে তথ্যপ্রযুক্তির সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরে শিবগঞ্জ থানার মামলার তদন্ত কর্মকর্তাও কাছে সোপর্দ করা হয়।

    শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ জানান, দুপুরেই গ্রেপ্তার মোজাম্মেল হক কে আদালতে পাঠানো হলে বিচারক তাঁর জামিন না মঞ্জুর কওে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


    টিআর/এআর

    168Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর