শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে নিহত ৩ - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
    শিরোনাম

    শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে নিহত ৩

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

    শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন।

    বৃহস্পতিবার (৯ জুন) সকাল ৭টার দিকে উপজেলার চককীর্তি ইউনিয়নের আঁখিরা গ্রামের আমনগাড়ী বাগান ও মনাকষা ইউনিয়নের সাত রশিয়া এলাকায় পৃথক ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- উপজেলার চককীর্তির ইউনিয়নের আঁখিরা গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী মেরিনা বেগম (৪০), একই গ্রামের মৃত জয়নালের ছেলে খাইরুল ইসলাম (৪৮) ও মনাকষা সাত রশিয়া গ্রামের এরফান আলীর স্ত্রী সেমিয়ারা বেগম (৪০)। চককীর্তি ইউপির ৬নং ওয়ার্ড সদস্য শামীম রেজা জানান, সকালে হঠাৎ বজ্রসহ বৃষ্টিপাত শুরু হয়। এ সময় মেরিনা ও খাইরুল বাড়ির পাশে বাগানে আম কুড়াতে যান। হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহত খাইরুল ইসলাম পেশায় কৃষক ও মেরিনা বেগম গৃহীনি।

    এদিকে মনাকষা ইউপি সদস্য শাহারুল জানান, সকালে ঝড় ও বৃষ্টির সময় বাড়ির পাশে বাগানে আম কুড়াতে যান সেমিয়ারা। এ সময় বজ্রপাতে হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

    চককীর্তি ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা জানান, নিহতের প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত পরিবারদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


    আতিক/এআর

    170Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর