1. [email protected] : News room :
শিবগঞ্জে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

শিবগঞ্জে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

শিবগঞ্জ প্রতিনিধি: ‘‘পৃথিবীকে যেমন পেয়েছ তার চেয়ে অধিকতর সুন্দর রেখে যেতে চেষ্টা কর’’ এই প্রতিপাদ্যে- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে বাংলাদেশ স্কাউটস শিবগঞ্জ উপজেলা আয়োজিত কাউন্সিল সভায় উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উপজেলা স্কাউটের সহ-কমিশনার মনিরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, কমিশনার মীর মোস্তাফিজুর রহমান, সম্পাদক রবিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলামসহ অন্যরা।

কাউন্সিলে আগামী ৩ বছরের জন্য পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও সুপারিশকৃত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে কমিশনার ও উজিরপুর বাবুপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলামকে সম্পাদক নির্বাচিত করে ২৩ জনের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া তিনজন বিশিষ্ট একটি অডিট কমিটি অনুমোদন দেয়া হয়।

308Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর