শিবগঞ্জে খেলার মাঠ বরাদ্দের দাবীতে মানবন্ধন - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৯ অপরাহ্ন

    শিবগঞ্জে খেলার মাঠ বরাদ্দের দাবীতে মানবন্ধন

    • আপডেটের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    শিবগঞ্জে খাস জমিতে রানীনগর চৌকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য খেলার মাঠ বরাদ্দের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

    শুকবার সকালে উপজেলার মনাকষা ইউনিয়নে রানীনগর চাক্কীপাড়া গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এতে রানীনগর চৌকা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান আলির সভাপতিত্বে বক্তব্য রাখেন, অভিভাবক আতিকুর রহমান, সাবেক ছাত্রনেতা কুরবান আলি, মুক্তিযোদ্ধা মজলুর রহমান, মনাকষা ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মইনুর রহমান, ৪নং ওয়ার্ড সদস্য সদস্য জেম আলি ও শিক্ষক জিয়াউর রহমানসহ অন্যরা।

    বক্তরা বলেন- ১নং খাস খতিয়ানে ১৮৮ নম্বর হাল দাগে ২৬ শতক জমিতে পূর্বে রানীনগর চৌকা সরকারী প্রাথমিক বিদ্যালয় ছিল। বর্তমানে স্থানান্তর করে মরহুম জমসেদ আলির দানকৃত জমিতে স্থাপন করা হয়েছে।

    কিন্তু সেখানে কোন খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র না থাকায় খাস জমিতে শিক্ষার্থীরা ও এলাকার যুবসমাজ খেলাধূলা থেকে বঞ্চিত হচ্ছে। যদিও ওই জমিতে সরকার আশ্রয়ন প্রকল্পের গুচ্ছ গ্রাম তৈরী করার পরিকল্পনা করেছেন।

    ফলে শিক্ষার্থী ও যুবসমাজের খেলাধূলা বন্ধ হয়ে যাবার উপক্রম হয়েছে। অবিলম্বে জমিতে আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রাম তৈরী না করে খেলা মাঠ হিসাবে বরাদ্দ দেয়ার জোর দাবি জানান বক্তারা।

    এদিকে ওই জমিতে খেলার মাঠ হিসাবে বরাদ্দ পেতে স্কুল পরিচালনা কমিটির সভাপতি হাসান আলি স্বাক্ষরিত স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা ভুমি অফিস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন করা হয়।


    আতিক/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর