1. [email protected] : News room :
শিবগঞ্জে খাদ্য সহায়তা পেল ২০০ মানুষ - লালসবুজের কণ্ঠ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

শিবগঞ্জে খাদ্য সহায়তা পেল ২০০ মানুষ

  • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুই শতাধিক হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ সমাবেশ।

সোমবার দুপুরে ‘রমজানে অসহায় মানুষের পাশে’ শ্লোগান নিয়ে উপজেলা কৃষি অফিস চত্বরে এসব খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আটা, সয়াবিন তেল, চিনি, ছোলা, আলু, পেঁয়াজ, লবণ, দুধ, মরিচ ও হলুদের গুড়াসহ ১৪ প্রকার খাদ্য।

অনুষ্ঠানে সমকালের জেলা প্রতিনিধি একেএস রোকনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি। সমকাল সুহৃদ সমাবেশের উপদেষ্টা আকবর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সমকালের সহকারী সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ, আল-খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ সজীব।

সমকাল সুহৃদ সমাবেশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, পাঠক ইমরান আলী, আল-আমিন জুয়েল, নুরুল রাফি, রায়হান আলী, সিফাতুল্লাহ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি বলেন, হতদরিদ্রদের জন্য আল-খায়ের ফাউন্ডেশন ও সমকাল যে আয়োজন করেছে, তা বেশ সমৃদ্ধ। এতে উপকারভোগীরা রমজান ও ঈদ সুন্দরভাবে পার করতে পারবেন।

উপজেলাবাসীর পক্ষ থেকে এ আয়োজনকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এভাবে সবাই যার যার জায়গা থেকে স্থানীয় অতিদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ালে তাদের দুর্দশা লাঘব হবে।


আতিক/তন্বী

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর