শিবগঞ্জে ককটেল বিস্ফোরণ, আ.লীগ নেতার ফোনসহ ককটেল উদ্ধার - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৭ অপরাহ্ন

    শিবগঞ্জে ককটেল বিস্ফোরণ, আ.লীগ নেতার ফোনসহ ককটেল উদ্ধার

    • আপডেটের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

     

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট, শিবগঞ্জ:


    শিবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদারের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ১টা ৮ মিনিটের দিকে উপজেলার চক ঘোড়াপাখিয়া এলাকায় ঠিকাদার মাহবুব আলম শামীমের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

    এ সময় ঘটনাস্থল থেকে এক আওয়ামী নেতার মোবাইল ফোনসহ একটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ।

    শনিবার সকালে পার্শ্ববর্তী টমেটোর ক্ষেতে আরও একটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত ১টা ৮ মিনিটের দিকে শামীমের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ ঘটায় দূর্বৃত্তরা। ককটেলের শব্দে ঘুম ভাঙে ঠিকাদারের পারিবারের।

    এ সময় তারা ঘটনাস্থলে একটি মটোরালা ব্র্যান্ডের মোবাইল ও তাজা ককটেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত পৌণে ২টার দিকে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে একটি মোবাইল ও একটি তাজা ককটেল উদ্ধার করে। শনিবার সকালে পার্শ্ববর্তী টমেটোর ক্ষেতে কৃষক রনি আলী কাজ করার সময় আরও একটি ককটেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দিলে পুলিশ আরও একটি ককটেল উদ্ধার করে।

    পানি উন্নয়ন বোর্ডের ঠিকাদার মাহবুব আলম শামীম বলেন, বাসার সবাই ঘুমিয়ে ছিলাম। হঠাৎ রাত ১টা ৮ মিনিটে বাড়ির সামনে বিকট শব্দে ঘুম ভাঙে। পরিবারের সদস্যদের নিয়ে বাসা থেকে বের হয়ে একটি ককটেল বিস্ফোরণ হয়ে ধোঁয়া দেখতে পান। এ সময় পাশেই একটি তাজা ককটেল ও একটি মোবাইল দেখতে পেয়ে গ্রামপুলিশের মাধ্যমে থানায় খবর দিলে তারা এসে ককটেল বিস্ফোরণের আলামতসহ একটি তাজা ককটেল উদ্ধার করে।

    মাহবুব আলম শামীমের স্ত্রী সুলেখা খাতুন বলেন, ঘটনার পর থেকেই আমরা আতঙ্কে রয়েছি। বাসায় পুরুষ মানুষ থাকে না। ছেলেমেয়ে নিয়ে আমরা ঘটনার পর ভীত হয়ে দিন পার করছি। নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ গ্রামপুলিশ সাদিকুল ইসলাম বলেন, আমার বাড়ির পাশেই ঘটনা। আমিও ককটেল বিস্ফোরণের শব্দ শুনতে পেয়ে বাড়ি থেকে বের হয়েছিলাম। আশেপাশের লোকজনের কথা শুনে এগিয়ে আসলে ককটেল পড়ে থাকতে দেখলে আমিই পুলিশকে খবর দেয়।

    পুলিশ এসে ককটেল বিস্ফোরণের আলামত নিয়ে যায়। তবে উদ্ধার হওয়া মোবাইলের মালিক ওদুদ মহরিলের সঙ্গে যোগাযোগ করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। তিনি সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদে রয়েছেন বলে জানা যায়।

    শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ও একটি তাজা ককটেল উদ্ধার করা হয়। শনিবার সকালে ঘটনাস্থলের পাশে টমেটোর ক্ষেত থেকে আরও একটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

     


    লালসবুজের কণ্ঠ/এস এস

     

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর