1. [email protected] : News room :
শিবগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভা - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

শিবগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভা

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন, ১৭ আগস্ট বিক্ষোভ কর্মসূচি ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মানববন্ধন পালন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শিবগঞ্জ পৌরসভা মিলনায়তনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এতে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কুনাল মুখার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া ও সাংগঠনিক সম্পাদক বেনজির আলীসহ অন্যরা।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। সভায় আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন, ১৭ আগস্ট বিক্ষোভ কর্মসূচি ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মানববন্ধন পালন উপলক্ষে নানা কর্মসূচি গৃহীত হয়।


আতিক/তন্বী

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর