1. [email protected] : News room :
শিবগঞ্জে অটোরিকসা-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

শিবগঞ্জে অটোরিকসা-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯

নিজস্ব প্রতিবেদক
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-মনাকষা সড়কের কালুপুরে সান আলী (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল আরহী আলআমিন। নিহত সান আলী শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের সোহবুল আলীর ছেলে এবং আহত আলামিন একই এলাকার সামসুল আলী ছেলে।
সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সানের মৃত্যু হয়। এর আগে, বিকেলে শিবগঞ্জ-মনাকষা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান,সোমবার বিকেলে কালুপুর এলাকায় মনাকষাগামী একটি অটোরিকসার সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’জনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সানের মৃত্যু হয়। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে আলামিন।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,পরিবারের পক্ষ হতে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগে পেলে ব্যবস্থা নেয়া হবে।

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর