শাবল দিয়ে ব্রিজ ভাঙ্গার চেষ্টা, জামায়তের ১০ নেতাকর্মী গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১০:০০ অপরাহ্ন

    শাবল দিয়ে ব্রিজ ভাঙ্গার চেষ্টা, জামায়তের ১০ নেতাকর্মী গ্রেপ্তার

    • আপডেটের সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

    নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


    বগুড়ায় মহাসড়কের নাশকতার উদ্দেশ্যে ব্রীজ ভাঙ্গার চেষ্টার অভিযোগে জামায়াতে ইসলামীর ১০ নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

    রোববার (৩১ জুলাই) বিকেলে এতথ্য জানিয়েছেন বগুড়ার শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) হাসান হাফিজুর।

    এর আগে রোববার ভোরে বগুড়া-ঢাকা মহাসড়কে শাজাহানপুর থানা এলাকায় ফটকী ব্রীজ হাতুড়ি ও শাবল দিয়ে ভেঙ্গে ফেলার চেষ্টা করছিল। গ্রেফতারকৃতদের কাছ থেকে ককটেল, হাতুড়ি, লোহার শাবল, ছেনিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

    গ্রেফতারকৃতরা হলেন- শাজাহানপুর উপজেলার সাজাপুর দক্ষিণপাড়ার আঃ মতিন (৬৭), সুজাবাদ বালাপাড়ার আবু বকর সিদ্দিক ঠান্ডু (৫০), সুজাবাদ রাজধানীপাড়ার মোকাদ্দেসুর রহমান মোস্তাকিম (২৭), সুজাবাদ উত্তরপাড়ার বিল্লাল হোসেন (৪২), জামুন্না বগুড়াপাড়ার আমিনুল ইসলাম (৫৫),বগুড়া শহরের লতিফপুর মধ্যপাড়ার নজরুল ইসলাম (৫২), আনছার আলী (৫৮), বেজোড়া দক্ষিণপাড়ার আরাফ (২৭), কলতা গ্রামের শফিকুল ইসলাম (৫০) এবং কালশিমাটি গ্রামের জাহাঙ্গীর আলম।

    পুলিশ জানায়, শাজাহানপুর থানার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের ফটকী ব্রীজের উত্তর পার্শ্বের ফাঁকা জায়গায় একদল জামাত-শিবিরের লোকজন লোহার শাবল, হাতুড়ি, ছেনি, বাঁশ ও কাঠের লাঠিসোটা নিয়ে সরকার বিরোধী নাশকতামূলক কর্মকান্ডের জন্য মহাসড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল ব্যহত করা এবং ব্রীজ ভাঙ্গা ও বিভিন্ন সরকারী, বেসরকারী গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে ক্ষতি সাধন করার লক্ষ্যে সমবেত হয়ে গোপন বৈঠক করছে। শাজাহানপুর থানার পুলিশ রবিবার ভোরে ঘটনাস্থলে পৌঁছিলে অনেকেই দৌড়ে পালিয়ে যায়। এসময় ১০ জনকে আটক কর।

    এদিকে, জামায়াতে ইসলামী শাজাহানপুর উপজেলা শাখার সেক্রেটারী মাওঃ শহিদুল ইসলাম বলেন, কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে শনিবার সকালে জামাতে ইসলামীর উদ্যোগে শাজাহানপুর থানার বনানীতে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এরপর থেকেই পুলিশ শাজাহানপুরে জামায়াত নেতাকর্মীদের বাড়িতে অভিযান শুরু করে। ব্রীজ ভাঙ্গা এবং নাশকতা চেষ্টার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে তিনি দাবি করেন।

     


    লালসবুজের কণ্ঠ/বগুড়া/এস এস

    61Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর