লোহাগড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

    লোহাগড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

    • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট, লোহাগড়া (নড়াইল) 


    নড়াইলের লোহাগড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রকাশ হওয়ায় অপমানে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। শনিবার (১৬এপ্রিল) বিকালে উপজেলার মাইগ্রামে নিজ বাড়ির নির্মাণাধীন ভবনের ফ্যানের হুকের সাথে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

    মৃত কলেজছাত্রী ওই গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে এবং খুলনার বয়রা সরকারি মহিলা কলেজের ছাত্রী। সে এ বছর জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাশ করেছে।

    মৃতের চাচাতো ভাই এস এম আল মামুন জানান, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামের শহিদুল থান্দারের ছেলে তাশরিফ থান্দার নামে নড়াইল ভিক্টোরিয়া কলেজের এক ছাত্রের সাথে মোবাইলের মাধ্যমে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক আপত্তিকর পর্যায়ে চলে যায়। তাশরিফ গোপনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে অনৈতিক মেলামেশার প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজী না হওয়ায় তাশরিফ তার কাছে থাকা আপত্তিকর ছবি ওই ছাত্রী এবং তার বান্ধবী খুলনার চন্দনী মহল এলাকার কুলসুমের মোবাইলে পাঠিয়ে দেয়।

    তিনি বলেন, গত কয়েকদিন পূর্বে বান্ধবী কুলসুম সেই ছবি মৃতের সহোদর ভাই দাউদ শেখের মোবাইলে পাঠিয়ে দেয়। ছবিটি পরিবার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং গ্রামবাসীদের মধ্যে জানাজানি হয়ে যায়। এ ঘটনায় লজ্জায় শনিবার বিকালে পরিবারের সদস্যদের অজান্তে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে লোহাগড়া থানার পুলিশ রাতেই ওই ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা হবে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

    শরিফুজ্জামান/শ্রুতি 
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর