1. [email protected] : News room :
লেখক সৈয়দ শামসুল হকের ৩য় মৃত্যুবার্ষিকী পালন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

লেখক সৈয়দ শামসুল হকের ৩য় মৃত্যুবার্ষিকী পালন

  • আপডেটের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

কুড়িগ্রাম সংবাদদাতা: সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের জন্ম শহর কুড়িগ্রামে নানা আয়ােজনে তার ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কুড়িগ্রাম সরকারি কলেজ চত্ত্বরে তার সমাধীতে জেলা প্রশাসন, সম্মিলিত সাংস্কৃতিক জােট, কুড়িগ্রাম প্রেস ক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন পুষ্পার্ঘ অর্পন করেন। পুষ্পার্ঘ অর্পন শেষে কবির সমাধী চত্ত্বরে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মােছা: সুলতানা পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক মাে: হাফিজুর রহমান, এডিএম জিলুফা, পাবলিক প্রসিকিউটর এডভােকেট আব্রাহাম লিংকন, সাংবাদিক শফি খান, সম্মিলিত সাংস্কৃতিক জােটের আহবায়ক শ্যামল ভৌমিক, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আহসান হাবীব নিলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি জ্যাৈতি আহমদ, সাংস্কৃতিক সংগঠক দুলাল বােস, ইমতে আহসান শিলু প্রমুখ।

পরে একটি শােক র‌্যালী শহর প্রদক্ষিন করে। র‌্যালী শেষে এই গুনী লেখকের বর্ণাঢ্য জীবন নিয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলােচনাসভা অনুষ্ঠিত হয়।

দেশ বরণ্য এই লেখক ২০১৬ সালের এই দিনে ঢাকায় মৃত্যু বরণ করেন। তাঁর নিজ ভুমি কুড়িগ্রাম সরকারী কলেজ চত্বরে সমাহিত করা হয়।

13Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর