লালপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

    লালপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

    রাজশাহী প্রতিবেদক


    নাটোরের লালপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোরে বনপাড়া-পাবনা সড়কে উপজেলার কদমচিলান ইউনিয়নের ক্লিকমোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন পিকআপের চালক টাঙ্গাইল সদরের বিল গারিন্দা গ্রামের মো. রমজান আলীর ছেলে আপন মিয়া (২০) ও হেলপার বাশাইল পশ্চিমপাড়া গ্রামের হাজি মঞ্জুর ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)।
    বনপাড়া হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোরে বনপাড়া-পাবনা মহাসড়কের লালপুরের কদিমচিলান ইউনিয়নের ক্লিকমোড় নামক স্থানে পঞ্চগড় থেকে বরিশালগামী গোল্ডেন লাইন বাস ও পাবনা থেকে টাঙ্গাইলগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপের চালক ও হেলপার হাতে-পায়ে আঘাতপ্রাপ্ত হন এবং রক্তাক্ত জখম অবস্থায় পিকআপের মধ্যে আটকে থাকেন।

    খবর পেয়ে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়িতে আটকে থাকা দুজনকে উদ্ধার করেন। পরে চালক আপন মিয়াকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অন্যদিকে, হেলপার মোয়াজ্জেম হোসেনকে আমিনা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

    বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। উপপরিদর্শক আরও বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    টিআর/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর