র‍্যাবকে গোপন সংবাদ দিয়ে গ্রেফতার যুবক - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

    র‍্যাবকে গোপন সংবাদ দিয়ে গ্রেফতার যুবক

    • আপডেটের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ”


    চট্টগ্রামের সাতকানিয়ায় অস্ত্র দিয়ে এক ইউপি সদস্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন। তার নাম জয়নাল আবেদীন নদবীর (৩৬)। রবিবার (২১ আগস্ট) রাতে সাতকানিয়া উপজেলার দক্ষিণ আমিলাইশ এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতার যুবক ওই উপজেলার দক্ষিণ আমিলাইশ এলাকার মৃত অলি আহমদের ছেলে।

    র‌্যব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদে জানা গেছে, সাতকানিয়া থানাধীন দক্ষিণ আমিলাইশ এলাকার ইউপি সদস্য লোকমান হাকিমের নির্মাণাধীন বাড়িতে অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে রবিবার রাতে অভিযান চালানো হয়। অভিযানে টয়লেটের ছাদের ওপর গামছা পেঁচানো অবস্থায় একটি ওয়ান শুটার গান ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়। পরে স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে মেম্বারকে ফাঁসানোর জন্য এই আগ্নেয়াস্ত্র রাখা হয়েছে। পরে তথ্যদাতা জয়নালকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

    এই র‍্যাব কর্মকর্তা আরও বলেন, তথ্যদাতা স্বীকার করেছে, পূর্ব শত্রুতার জের ধরে বাড়ির মালিক হাকিম মেম্বারকে ফাঁসানোর জন্য এই অস্ত্র রেখেছে। অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসানের চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীনকে গ্রেফতারের পর সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

     


    লালসবুজের কণ্ঠ/চট্টগ্রাম/এস এস

     

    20Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর