1. [email protected] : News room :
রাবিতে দুই দিনব্যাপী জাতীয় সায়েন্স ফেস্টা শুরু ২৮ সেপ্টেম্বর - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

রাবিতে দুই দিনব্যাপী জাতীয় সায়েন্স ফেস্টা শুরু ২৮ সেপ্টেম্বর

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর যৌথ উদ্যোগে চতুর্থবারের মত দুই দিনব্যাপী জাতীয় সায়েন্স ফেস্টা শুরু হবে আগামী ২৮ সেপ্টেম্বর। বুধবার দুপুরে ডীনস কমপ্লেক্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির সভাপতি মো. আশরাফুল আলম।

তিনি বলেন, ২৮ সেপ্টেম্বর সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) দুই দিনব্যাপী এই ফেস্টের উদ্বোধন করবেন উপাচার্য ড. এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ আকবর হুসাইন এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. আনন্দ কুমার সাহা এবং ড. চৌধুরী মো. জাকারিয়া।

দুই দিনব্যাপী এ ফেস্টে থাকবে প্রোজেক্ট শো, সায়েন্স অলিম্পিয়াড, থ্রী এমটি প্রেজেন্টেশন, পপুলার সায়েন্স টক, সায়েন্টিফিক বিজনেস আইডিয়া প্রেজেন্টেশন, সায়েন্টিফিক পেইন্টিং কম্পিটিশন, সায়েন্টিফিক স্টোরি রাইটিং কম্পিটিশন, রুবিক্স কিউব, ফটোগ্রাফি কনটেস্ট ও সিক্স ডি মুভি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক প্রক্টর তরিকুল ইসলাম, সভাপতি মো. আশরাফুল আলম, সেক্রেটারি মেহেদি হাসান, সাবেক সভাপতি আহসান হাবিব, সহ সভাপতি আরিফুল ইসলাম ও সানজিদা সেতু।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৭ জানুয়ারি সায়েন্স ক্লাবটি প্রতিষ্ঠিত হয়।

68Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর